মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ (শুভ উদ্বোধন অনুষ্ঠান)-৪/১০/২০১৮ (২০১৯-১২-৩১)
৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ (দ্বিতীয় দিন)-৫/১০/২০১৮ (২০১৮-১০-১৫)
৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ (তৃতীয় দিন)-৬/১০/২০১৮ (২০১৮-১০-১৫)
৪র্থ জাতীয় উন্নয়ন মেলা বিভিন্ন দপ্তরের কার্যক্রমের ছবি (২০১৮-১০-১৪)
খুলনা জিলা স্কুল মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(অনুর্ধ্ব ১৭) ২০১৮ এর জেলা পর্যায়ের খেলার সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, খুলনা মোহাম্মদ হেলাল হোসেন (২০১৮-১০-০৭)
বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের সম্মানিত সচিব মহোদয় জনাব মো: মহিবুল হক শেখ রাসেল ইকোপার্ক এর নির্মাণকাজ সুসম্পন্ন করার লক্ষ্যে , মান্যবর বিভাগীয় কমিশনার জনাব লোকমান হোসেন মিয়ার উপস্থিতিতে জেলা প্রশাসক, খুলনা এর নিকট এক কোটি টাকার চেক হস্তান্তর করেন। (২০১৮-১০-০৭)
যার জমি আছে কিন্তু ঘর নাই, তার নিজ জমিতে গৃহ নির্মান, প্রধানমন্ত্রীর কার্যালয়, আশ্রয়ন প্রকল্প-২ এ রূপসা উপজেলায় বরাদ্দকৃত ১৪৬ টি ঘরের মধ্যে তালতলা গ্রামের উপকার ভোগী বরুন এর ঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক, খুলনা জনাব মোহাম্মাদ হেলাল হোসেন (২০১৮-১০-০৭)
জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এর সভাপতিত্বে "নিরাপদ খাদ্য আইন ২০১৩ বাস্তবায়নে জনসচেতনতা " শীর্ষক র‍্যালি ও কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এ্যাডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপি। (২০১৮-১০-০৭)
খুলনা সার্কিট হাউজে আসন্ন ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ উপলক্ষে জেলা প্রশাসক খুলনা, মোহাম্মদ হেলাল হোসেন এর সভাপতিত্বে সংবাদ সম্মেলন (২০১৮-১০-০৭)
মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব চক্ষু হাসপাতাল, গোপালগঞ্জ সংলগ্ন আটটি জেলার ২০ টি উপজেলায় কমিউনিটি ভিশন সেন্টার উদ্বোধন করেন। দিঘলিয়া থেকে জেলা প্রশাসক খুলনা মোহাম্মদ হেলাল হোসেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা শম্পা কুন্ডু এ কনফারেন্স এ যুক্ত হন। (২০১৮-০৯-১৬)
মাননীয় মন্ত্রী মহোদয়ের উপস্থিতিতে ডুমুরিয়া উপজেলা শিল্পকলা একাডেমীর উন্মুক্ত মঞ্চ ও গ্যালারি নির্মাণের জায়গা নির্বাচনের লক্ষে পরিদর্শন. (২০১৮-০৯-১৬)
ইউনিয়ন ডিজিটাল সেন্টার এর উদ্যোক্তাদের সাথে মতবিনিময় সভা (২০১৮-০৯-১৬)
মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত সচিব - ২ জনাব ওয়াহিদা আকতার এর সদ্যপ্র‍য়াত মা, মরহুমা হালিমা নজির এর রুহের মাগফিরাত কামনায় বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন,খুলনা শাখা কর্তৃক এক দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। (২০১৮-০৯-১৬)
নির্মানাধীন শেখ রাসেল ইকোপার্ক পরিদর্শন করেন খুলনা জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন। (২০১৮-০৮-২৮)
খুলনা সার্কিট হাউস সম্মেলন কক্ষে পাটকল শ্রমিকদের বিভিন্ন দাবিদাওয়া ও তার সমাধান নিয়ে আলোচনা হয়। আলোচনার প্রেক্ষিতে শ্রমিকদের ডাকা অবরোধ প্রত্যাহার করা হয়। (২০১৮-০৮-২৮)
ভিক্ষাবৃত্তি থেকে পুনর্বাসিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন খুলনা বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার মহোদয় জনাব লোকমান হোসেন মিয়া ,জেলা প্রশাসক খুলনা মোহাম্মদ হেলাল হোসেন এবং পুলিশ সুপার,খুলনা এস এম শফিউল্লাহ। (২০১৮-০৮-২৮)
এতিম শিশু ,কারাবন্দী ও হাসপাতালের শিশু রোগীদের সাথে ঈদের আনন্দ বিনিময় (২০১৮-০৮-২৮)
নিরাপদ সড়ক বাস্তবায়নের লক্ষ্যে চালকদের স্বাস্থ্য পরীক্ষা ও জনসচেতনতা বিষয়ক অবহিতকরণ কর্মসূচি । আয়োজনেঃ জেলা প্রশাসন, খুলনা। (২০১৮-০৮-২৮)
বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন এর সমাধি এবং গল্লামারী স্মৃতিস্তম্ভে জাতির শ্রেষ্ঠ সন্তানদের উদ্দেশ্যে শ্রদ্ধা নিবেদন করেন খুলনা জেলার নবাগত জেলা প্রশাসক। (২০১৮-০৮-২৭)
খুলনা জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। (২০১৮-০৮-২৭)

সর্বমোট তথ্য: ১০৭


Share with :

Facebook Twitter