মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে 'মুজিববর্ষ' এর ক্ষণগণনার শুভ সূচনা এবং 'Countdown: প্রথম প্রহরে মুজিববর্ষ' অনুষ্ঠানে ১৯২০ জন ক্ষুদে বঙ্গবন্ধু ৭ মার্চের ভাষণ। (২০২০-০১-১২)
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে '৩য় ডিজিটাল বাংলাদেশ দিবস- ২০১৯' এর সম্মাননা গ্রহণ করেন সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। (২০২০-০১-০৮)
মুজিববর্ষের ক্ষণগণনা ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন সংক্রান্ত (২০২০-০১-০৭)
'বিজয় দিবস, ২০১৯' উদযাপন উপলক্ষে আজ জেলা প্রশাসন, খুলনার আয়োজনে জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় পতাকা উত্তোলন এবং তৎপরবর্তী কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী। (২০১৯-১২-২২)
'মহান বিজয় দিবস, ২০১৯' উদযাপন উপলক্ষে সম্মানিত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় সরকারি শিশু পরিবার (বালিকা)তে যান এবং সেখানে দুঃস্থ, অসহায় ও এতিম শিশুদের মাঝে নিজ হাতে উন্নতমানের খাবার পরিবেশন করেন। (২০১৯-১২-২২)
'দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্মান দুই-ই মেলে' এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ উদযাপিত হয় 'আন্তর্জাতিক অভিবাসী দিবস, ২০১৯'। (২০১৯-১২-২২)
খুলনা বিভাগীয় বইমেলা, ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠান। খুলনা সার্কিট হাউজ মাঠে এই উদ্বেধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার জনাব ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার মহোদয়। সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে বইমেলার উদ্বোধন করেন বাংলাদেশের জনপ্রিয় কিশোর ঔপন্যাসিক ও শিক্ষাবিদ #জনাব_ড_মুহাম্মদ_জাফর_ইকবাল। (২০১৯-১২-১৫)
'সত্য-মিথ্যা যাচাই আগে, ইন্টারনেট শেয়ার পরে' এই প্রতিপাদ্যকে সামনে রেখে উদযাপিত হয় ৩য় ডিজিটাল বাংলাদেশ দিবস, ২০১৯। এ উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও সেমিনার (২০১৯-১২-১৫)
শেখ রাসেল টেনিস কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয় ‘শেখ রাসেল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ টেনিস টুর্নামেন্ট-২০১৯’ এর পুরুষ একক ক্যাটাগরির ফাইনাল ম্যাচ। এ ম্যাচে অংশগ্রহণকারী খেলোয়াড়গণ হলেন ভারতের নিতিন কুমার সিনহা ও তিউনেশিয়ার এডাম নগৌদি। ম্যাচটি শুরুর পূর্বে টসে অংশগ্রহণের মাধ্যমে এর শুভ উদ্বোধন করেন খুলনায় ভরতের সহকারী হাই কমিশনার জনাব রাজেশ কুমার রায়না এবং সুযোগ্য জেলা প্রশাসক, বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা ও টুর্নামেন্ট প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। টস শেষে ভারতের সহকারী হাই কমিশনার মহোদয়কে সাথে নিয়ে ম্যাচটি উপভোগ করেন জেলা প্রশাসক মহোদয়। (২০১৯-১১-১৯)
শেখ রাসেল টেনিস কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ‘শেখ রাসেল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ টেনিস টুর্নামেন্ট-২০১৯’ এর পুরুষ একক ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন ভারতের নিতিন কুমার সিনহা এবং রানার্স আপ তিউনেশিয়ার এডাম নগৌদিকে ট্রফি ও প্রাইজ মানির চেক প্রদান করেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক মহোদয় এবং সুযোগ্য জেলা প্রশাসক, বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা ও টুর্নামেন্ট প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। পুরস্কার প্রদান মঞ্চে আরো উপস্থিত ছিলেন খুলনায় ভরতের সম্মানিত সহকারী হাই কমিশনার জনাব রাজেশ কুমার রায়না। (২০১৯-১১-১৯)
শেখ রাসেল টেনিস কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয় ‘শেখ রাসেল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ টেনিস টুর্নামেন্ট, ২০১৯’ এর নারী একক ক্যাটাগরির ফাইনাল ম্যাচ। এতে প্রতিদ্বন্দিতা করেন মঙ্গোলিয়ার মারালগো চগসোমজাভ ও ভারতের যুবরানী ব্যানার্জী। তুমুল প্রতিদ্বন্দিতার শেষে ২-১ সেটে (গেম ব্যবধান: ৬-৩, ৩-৬, ৭-৫) জয়লাভ করেন মারালগো চগসোমজাভ। ম্যাচ শেষে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। মাননীয় প্রতিমন্ত্রী চ্যাম্পিয়ন মারালগো চগসোমজাভ এর হাতে ট্রফি ও ৬০০০ মার্কিন ডলারের চেক তুলে দেন। এদিকে যুবরানী ব্যানার্জীকে পান রানার্সআপ ট্রফি ও ৩০০০ মার্কিন ডলারের চেক। পুরস্কার বিতরণী মঞ্চে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সেখ সালাহউদ্দিন জুয়েলসহ স্থানীয় সংসদ সদস্যবৃন্দ এবং খুলনায় ভারতীয় সহকারী হাই কমিশনার জনাব রাজেশ কুমার রায়না। সুযোগ্য জেলা প্রশাসক, বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা ও টুর্নামেন্ট প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় এসময় মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে ক্রেস্ট প্রদান করেন। অংশগ্রহণকারী প্রত্যেক খেলোয়াড় ও আম্পায়ারদের মেডেল প্রদান করা হয়। (২০১৯-১১-১৯)
সার্কিট হাউস মাঠ থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব কাপ টেনিস টুর্নামেন্ট-২০১৯ এর শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। (২০১৯-১১-১৪)
ঘূর্ণিঝড় বুলবুল উপদ্রুত এলাকা মোংলা সমুদ্র বন্দর সংলগ্ন এবং সুন্দরবনের সবচেয়ে নিকটবর্তী দাকোপ উপজেলার বাজুয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় দুর্গত জনগণের খোঁজ খবর নিতে এবং ত্রাণ বিতরণ করতে যান সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। (২০১৯-১১-০৯)
শেখ রাসেল ইন্টারন্যাশনাল টেনিস কমপ্লেক্স ও শেখ রাসেল টেনিস একাডেমি গ্রাউন্ডে স্থাপিত/নির্মাণাধীন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের আবক্ষ ভাস্কর্যের ভিত্তিপ্রস্তর স্থাপন, টেনিস মাঠের মাটি ভরাট ও সংস্কার কাজের শুভ উদ্বোধন করেন সম্মানিত বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, সাবেক হুইপ ও জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব শেখ হারুনুর রশীদ। (২০১৯-১১-০৮)
খুলনা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় 'শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব কাপ টেনিস প্রতিযোগিতা, ২০১৯' এর সার্বিক বিষয়ে প্রস্তুতিমূলক সভা। (২০১৯-১১-০৬)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিক উদযাপন উপলক্ষে ১৮ অক্টোবর, ২০১৯ তারিখে আয়োজিত হয় আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। (২০১৯-১০-২৭)
১৮ অক্টোবর, ২০১৯ তারিখে খুলনা জেলার মৎস ও প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ আশরাফ আলী খান খসরু এমপি মহোদয়। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব মোঃ রইছউল আলম মন্ডল মহোদয়। (২০১৯-১০-২৭)
খুলনা জেলায় 'শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়' স্থাপনের সদয় অনুমতি দেওয়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জেলা উন্নয়ন সমন্বয় কমিটি ও জেলা প্রশাসনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে আজ এক আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয় (২০১৯-১০-২৭)
মান্যবর বিভাগীয় কমিশনার(অতিরিক্ত সচিব), খুলনা জনাব লোকমান হোসেন মিয়া মহোদয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব পদে পদোন্নতি পাওয়ায় জেলা প্রশাসন, খুলনা এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। (২০১৯-১০-২৭)
সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় অদ্য ০১/১০/২০১৯ তারিখ তেরখাদা উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের অগ্রগতি পরিদর্শন করেন এবং আসন্ন পূজার সার্বিক বিষয়ে সকল পর্যায়ের সর্বসাধারণের সাথে মতবিনিময় করেন (২০১৯-১০-০১)

সর্বমোট তথ্য: ২২৩


Share with :

Facebook Twitter