মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এপিএ স্বাক্ষর অনুষ্ঠান (২০২০-০৭-২৬)
শুদ্ধাচার পুরস্কার ও আইসিটি এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান ২০১৯-২০২০ (২০২০-০৭-১২)
Online Qurbani Hat Khulna শীর্ষক অ্যাপের শুভ উদ্বোধন (২০২০-০৭-০৮)
ঘরে ঔষধ পৌছে দিতে খুলনায় অ্যাপ উদ্বোধন (২০২০-০৭-০৬)
ডিজিটাল মেলা অনলাইন সংবাদ সম্মেলন ও সেমিনার (২০২০-০৬-২৮)
খুলনায় আগ্নেয়াস্ত্রের ই-লাইসেন্স সরবরাহ কার্যক্রমের উদ্বোধন ও বিতরণ অনুষ্ঠান (২০২০-০৬-২৪)
খুলনায় হাতের মুঠোয় কাঁচাবাজার অ্যাপের উদ্বোধন (২০২০-০৬-২৪)
করোনা সংকটের কারণে দেশব্যাপী লকডাউনের প্রেক্ষিতে জেলা প্রশাসন, খুলনা কর্তৃক উদ্ভাবিত মোবাইল এ্যাপস ‘কৃষকের হাসি’ এর মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে কৃষকদের নিকট থেকে বোরো ধান ক্রয় করা হয়েছে। সিএসডি চত্ত্বর, মহেশ্বরপাশা, খুলনায় দিঘলিয়া উপজেলার কৃষকদের নিকট থেকে মোবাইল এ্যাপস ‘কৃষকের হাসি’ এর মাধ্যমে বোরো ধান ক্রয়ের শুভ উদ্বোধন করবন বিভাগীয় কমিশনার, খুলনা জনাব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার মহোদয় এবং সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। (২০২০-০৫-০৯)
জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় আজ খুলনার রূপসা উপজেলায় করোনায় কর্মহীন মানুষের মাঝে 'বেসরকারী মানবিক সহায়তা সেল' এর আওতায় খাদ্য সামগ্রী বিতরণ করেন। (২০২০-০৫-০৮)
খুলনা মহানগরীর ময়লাপোতা এলাকায় জোহরা খাতুন শিশু বিদ্যানিকেতন সংলগ্ন রাস্তায় বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক নির্মিত পথচারী ও যানবাহনের জন্য দু'টি আলাদা করোনা জীবানু মুক্তকরণ টানেলের শুভ উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক মহোদয় এবং সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। (২০২০-০৫-০৭)
'ঘরে বসে কৃষি বাজার' ও 'ডিজিটাল সুন্দরবন প্রোটিন হাউজ' প্রকল্পের আওতায় 'হাতের মুঠোয় কাঁচাবাজার' নামক ডিজিটাল মোবাইল অ্যাপের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয় আজ। সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর বিভাগীয় কমিশনার, খুলনা জনাব ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার মহোদয়। (২০২০-০৫-০৬)
প্রাণঘাতী করোনা ভাইরাস (COVID-19) এর সংক্রমণ প্রতিরোধে 'ঘরে থাকুন, নিরাপদে থাকুন' এর আওতায় 'Providing Home to Home Emergency Medical Service in Corona Crisis through Digital System' এর মোবাইল অ্যাপের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয় আজ। জেলা প্রশাসন, খুলনা ও খুলনা শিশু হাসপাতালের আয়োজনে খুলনা শিশু হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেল ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। (২০২০-০৫-০৫)
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া স্বর্ণকার ও জুয়েলারি দোকানের শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক মহোদয় এবং সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। (২০২০-০৫-০৪)
করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে আজ চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সাংবাদিক, জনপ্রতিনিধি ও ধানকাটা শ্রমিকদের মাঝে স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। খুলনা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, খুলনার ব্যবস্থাপনায় আয়োজিত স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব শেখ ইউসুফ হারুন মহোদয়। (২০২০-০৫-০৩)
সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় আজ খুলনা'র ডুমুরিয়া উপজেলায় নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে ধান কাটা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। (২০২০-০৫-০৩)
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক মহোদয় এবং সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। জেলা প্রশাসন, খুলনা'র ব্যবস্থাপনায় পরিচালিত 'বেসরকারি মানবিক সহায়তা সেল'-এর আওতায় খুলনা বি. এল. কলেজ প্রাঙ্গণে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। (২০২০-০৫-০২)
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া মোটরযান মেকানিক ইউনিয়নের শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক মহোদয় এবং সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। (২০২০-০৪-৩০)
খুলনার দিঘলিয়া উপজেলায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ করেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক মহোদয় এবং সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। (২০২০-০৪-২৯)
খুলনার খালিশপুরের ১২ নং ওয়ার্ডে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক মহোদয়। জেলা প্রশাসন, খুলনা কর্তৃক পরিচালিত 'বেসরকারি মানবিক সহায়তা সেল' এর আওতায় এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে অংশ নেন খুলনা জেলায় COVID-19 প্রতিরোধ এবং ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ কর্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীপরিষদ বিভাগের সম্মানিত সচিব (সমন্বয় ও সংস্কার) জনাব মোঃ কামাল হোসেন মহোদয় এবং সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। (২০২০-০৪-২৮)
খুলনা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস (COVID-19) প্রতিরোধ বিষয়ক জেলা কমিটি ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন খুলনা জেলায় COVID-19 প্রতিরোধ এবং ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ কর্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীপরিষদ বিভাগের সম্মানিত সচিব (সমন্বয় ও সংস্কার) জনাব মোঃ কামাল হোসেন মহোদয় (২০২০-০৪-২৮)

সর্বমোট তথ্য: ২৭৯


Share with :

Facebook Twitter