মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় আজ বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম কমিটির সাথে "ডেঙ্গু ও গুজব প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও পরিষ্কার-পরিচ্ছিনতা" বিষয়ে এক মতবিনিবয় সভায় মিলিত হন। (২০১৯-০৮-০৪)
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান (২০১৯-০৮-০৪)
প্রধানমন্ত্রীর কার্যালয়ের মাননীয় সচিব জনাব সাজ্জাদুল হাসান মহোদয় আজ খুলনার মেগা প্রকল্প রামপাল বিদ্যুৎ কেন্দ্র, খান জাহান আলী বিমান বন্দর, খুলনা-মোংলা রেলপথ নির্মাণ কাজ, শেখ হাসিনা হাসপাতালসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার, খুলনা জনাব লোকমান হোসেন মিয়া মহোদয় এবং জেলা প্রশাসক, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়সহ বিভাগীয় পর্যায়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। (২০১৯-০৭-২৮)
খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে আজ অনুষ্ঠিত হয় "ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইসড ও জন্মগত হৃদরোগীদের মাঝে এককালীন আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠান"। (২০১৯-০৭-২৫)
জাতীয় পাবলিক সার্ভিস দিবস, ২০১৯ উদযাপন (২০১৯-০৭-২৩)
জেলা প্রশাসক,খুলনা মহোদয়ের জনপ্রশাসন পদক, ২০১৯ প্রাপ্তি সংক্রান্ত (২০১৯-০৭-২৩)
খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে গরীব, অসহায় ও প্রতিবন্ধী শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে খুলনা শিশু হাসপাতালে ১৫ (পনেরো) কোটি টাকা সীডমানি প্রদান করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জ্ঞাপন করে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। (২০১৯-০৭-০৭)
মোঃ আবুল কালাম আজাদ, মূখ্য সমন্বয়ক (এসডিজি),মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় মহোদয়ের খুলনা জেলা ভ্রমণকালে রূপসা উপজালায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার "যার জমি আছে ঘর নাই তার নিজ জমিতে গৃহ নির্মাণ প্রকল্প" এর উপকারভোগীদের মাঝে গৃহ হস্তান্তর করেন। (২০১৯-০৭-০৭)
মুজিববর্ষ ২০২০ঃ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয়" শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় (২০১৯-০৬-২৭)
মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস-২০১৯ উপলক্ষে মানববন্ধন ও বর্ণাঢ্য র‍্যালিতে নেতৃত্ব দেন মান্যবর বিভাগীয় কমিশনার, খুলনা জনাব লোকমান হোসেন মিয়া মহোদয়। র‍্যালি পরবর্তী আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন। উক্ত আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় (২০১৯-০৬-২৭)
ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের অংশ হিসাবে ই-সেবায় (ই-ফাইলিং)- এ খুলনা জেলার ধারাবাহিক সাফল্য অর্জন, নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনার মাধ্যমে সুস্থ সমাজ তথা সুশাসন প্রতিষ্ঠা এবং জাতীয় শুদ্ধাচার বাস্তবায়নে অনবদ্য অবদান রাখায় মান্যবর বিভাগীয় কমিশনার, খুলনা জনাব লোকমান হোসেন মিয়া মহোদয়ের নিকট থেকে খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সনদ গ্রহণ। (২০১৯-০৬-২৭)
খুলনা জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস-২০১৯ উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি,আলোচনা সভা, পুরষ্কার বিতরণ, আলোকচিত্র ও ভিডিও প্রদর্শন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার, অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক। এছাড়াও উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন এবং খুলনা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। (২০১৯-০৬-২৪)
৪০ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা-২০১৯ এর শুভ উদ্বোধন করেন খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়। এসময় তিনি বিভিন্ন প্রদর্শনী স্টল পরিদর্শন করেন। (২০১৯-০৬-২৩)
খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের সভাপতিত্বে ৪০ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৯ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক। (২০১৯-০৬-২৩)
"শিক্ষার গুনগত মানোন্নয়নে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা ও করণীয়" শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়।সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মহোদয়।সেমিনারে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, উপজেলা পরিষদ চেয়ারম্যানবৃন্দ,ল্যাব প্রতিনিধিবৃন্দ। (২০১৯-০৬-১৭)
"শিক্ষার গুনগত মানোন্নয়নে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা ও করণীয়" শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় (২০১৯-০৬-১৭)
জেলা শিশুশ্রম পরিবীক্ষণ কমিটির সভায় সভাপতিত্ব করেন সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় (২০১৯-০৬-১২)
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বৈরী আবহাওয়া উপেক্ষা করেই খুলনা জেলা কারাগার পরিদর্শন করেন জনাব মোহাম্মদ হেলাল হোসেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা মহোদয় (২০১৯-০৬-০৫)
জেলা প্রশাসন, খুলনার আয়োজনে এবং ভিক্ষুক মুক্তকরণ, ভিক্ষুকদের কর্মসংস্থান ও পুর্নবাসন সংস্থা খুলনার উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে পুর্নবাসিত ভিক্ষুকদের সাথে ইফতার ও দোয়া মাহফিল এবং ঈদ সামগ্রী বিতরণ করা হয় (২০১৯-০৬-০৪)
এতিম, সুবিধাবঞ্চিত ও আশ্রয়হীন শিশুদের মাঝে ঈদ-উল-ফিতরের পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ হেলাল হোসেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা মহোদয় (২০১৯-০৬-০৪)

সর্বমোট তথ্য: ১৮৪


Share with :

Facebook Twitter