মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

খুলনা জেলা প্রশাসনের আয়োজনে উদযাপিত ‘শেখ রাসেল দিবস-২০২১' (২০২১-১০-১৯)
'শেখ রাসেল দিবস-২০২১' উদযাপন উপলক্ষ্যে খুলনা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে শিশু কিশোরদের অংশগ্রহণে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী (২০২১-১০-১৯)
মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী জনাব ফরহাদ হোসেন এমপি খুলনা জেলা সফর করেন। সফরকালে তিনি খুলনা বিভাগের দশ জেলার জেলা প্রশাসকগণ এবং প্রশাসনের মাঠ পর্যায়ের কর্মকর্তাগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। (২০২১-০৯-২৮)
জেলা প্রশাসন, খুলনা'র আয়োজনে এবং সোনালী ব্যাংক লিমিটেডের অর্থায়নে কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় দুঃস্থ ও কর্মহীনদের মাঝে অর্থ বিতরণ (২০২১-০৮-১৪)
জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার করোনায় কর্মহীন দলিত সম্প্রদায়সহ বিভিন্ন শ্রেণি পেশার প্রায় ৫০০ জনকে খাদ্য সমগ্রী বিতরণ করেন। (২০২১-০৮-০৭)
করোনাভাইরাস প্রতিরোধে চলমান কঠোর লকডাউনে খুলনায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরণ করা হয়। (২০২১-০৭-৩১)
খুলনা জেলার তেরখাদা উপজেলার ছাগলাদহ ইউনিয়নের কুশলা ও কোদলা এলাকায় অসহায় দরিদ্রদের জন্য মুজিববর্ষ উপলক্ষে নির্মিত মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার। (২০২১-০৭-২৪)
পবিত্র ঈদ-উল-আযহার দিনে সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার মহোদয় সরকারি শিশু সদন (বালিকা) পরিদর্শন করেন। অতঃপর তিনি খুলনা জেলা কারাগার পরিদর্শনে যান। এসময় তিনি শিশু সদনের অনাথ বালিকাদের এবং কারাগারের কয়েদিদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করেন। (২০২১-০৭-২১)
খুলনায় কঠোর বিধি নিষেধ আরোপের প্রেক্ষিতে দিনব্যাপী মোবাইল কোর্টের অভিযান। (২০২১-০৭-১১)
জেলা প্রশাসন, খুলনার তত্ত্বাবধানে খুলনা রেলওয়ে স্টেশনে করোনায় কর্মহীন সাড়ে চারশ'র অধিক শ্রমজীবী ও প্রতিবন্ধী মানুষের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার মানবিক সহায়তা বিতরণ করা হয়। (২০২১-০৭-১১)
খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে খুলনা রেলস্টেশনে বিশ্বব্যাপী চলমান করোনা মহামারির প্রেক্ষিতে দেশজুড়ে চলমান কঠোর বিধিনিষেধের ফলে ক্ষতিগ্রস্ত ৪৩৮ জন বিভিন্ন শ্রেণি- পেশার মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়। (২০২১-০৭-০৬)
খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার করোনায় কর্মহীন বিভিন্ন পেশার চার শতাধিক শ্রমিকের মাঝে খুলনা রেলওয়ে স্টেশনে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত মানবিক সহায়তা বিতরণ করেন। (২০২১-০৭-০৪)
খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার খুলনা জেলার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চালু হওয়া ৪৫ বেডের বিশেষায়িত কোভিড ইউনিটের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন। (২০২১-০৭-০৪)
খুলনা জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট খুলনার ডুমুরিয়া উপজেলা পরিদর্শন করেন।এ সময় জেলা প্রশাসক মহোদয় কোভিড-১৯ পরিস্থিতিতে ক্ষতিগ্রস্তদের মাঝে মানবিক সহায়তা বিতরণ করেন। (২০২১-০৭-০১)
জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার মহোদয় আজ কোভিড-১৯ প্রতিরোধে খুলনা জেলায় আরোপিত কঠোর বিধিনিষেধের প্রেক্ষিতে মহানগর জুড়ে চলমান মোবাইল কোর্টের বিভিন্ন স্পট এবং শহরের সার্বিক পরিস্থিতি সরেজমিনে পর্যবেক্ষণ করেন। (২০২১-০৬-৩০)
জেলা প্রশাসক মহোদয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেন। (২০২১-০৬-৩০)
আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে খুলনা জেলা প্রশাসন করোনায় কর্মহীন বিভিন্ন শ্রেণি পেশার ৫০০ (পাঁচ শত) জন কর্মজীবীর মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয় (২০২১-০৫-১১)
খুলনায় কৃষকের অ্যাপ এর মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে ধান সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন (২০২১-০৫-০৫)
খুলনার শহীদ হাদিস পার্কে খুলনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সেখ সালাহউদ্দিন জুয়েল নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি পেশার ৫০০ (পাঁচশত) জন কর্মহীন প্রান্তিক মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন। খাদ্য বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন (২০২১-০৪-২৫)
খুলনা জিলা স্কুল মাঠে জেলা প্রশাসন, খুলনা’র আয়োজনে নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি পেশার ৫০০ (পাঁচশত) জন কর্মহীন প্রান্তিক মানুষের (দরজি, ইজিবাইক চালক, দুঃস্থ নারী, বাস চালক ও অন্যান্য ক্ষতিগ্রস্তদের) মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। (২০২১-০৪-২৪)

সর্বমোট তথ্য: ৪২৫


Share with :

Facebook Twitter